Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

টাস্কফোর্স অভিযানে প্রায় অর্ধকোটি টাকার সুপারি জব্দ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

ডিসেম্বর ২৭, ২০২২, ০৩:০১ পিএম


টাস্কফোর্স অভিযানে প্রায় অর্ধকোটি টাকার সুপারি জব্দ

নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযানে ২১৬ বস্তা সুপারি জব্দ করা হয়েছে। এসবের অনুমানিক মূল্য ৪৬ লাখ ৬৫ হাজার ৬০০ টাকা বলে জানা গেছে।

বিজিবি’র নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দীন মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন। এরআগে মঙ্গলবার কলমাকান্দার বিজিবির লেংগুড়া সীমান্ত ফাঁড়ির (বিওপি) কাঠালবাড়ী’ নামক স্থানে সন্ধ্যা থেকে রাত ১১টার পর্যন্ত টাস্কফোর্স অভিযানে এসব সুপারি জব্দ করা হয়।

কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হাসেম এ টাস্কফোর্স অভিযানের নেতৃতত্বে দেন। এসময় নেত্রকোনা বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দীন, সহকারী পরিচালক মো. মমিনুল ইসলাম, লেংগুড়া বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার মো. সেলিম মিয়াসহ ৩৫ জন বিজিবির সদস্য ও একজন আনসার সদস্য উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর গাজী মুহাম্মদ সালাহ উদ্দীন জানান, অভিযান পরিচালনাকালে প্রশাসন ও বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাইকারবারীরা ২১৬ বস্তা বাংলাদেশি সুপারি ফেলে পালিয়ে যায়। এসব সুপারির অনুমানিক মূল্য ৪৬ লাখ ৬৫ হাজার ৬০০ টাকা ধার্য করা হয়েছে। জব্দকৃত সুপারি নেত্রকোনা কাষ্টমস অফিসে জমা করা হবে বলেও জানান তিনি।

কেএস 

Link copied!