Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

পাবনায় ৭ দেশীয় ওয়ান শুটার গানসহ গ্রেপ্তার ১

পাবনা প্রতিনিধি

পাবনা প্রতিনিধি

ডিসেম্বর ২৭, ২০২২, ০৯:৩৪ পিএম


পাবনায় ৭ দেশীয় ওয়ান শুটার গানসহ গ্রেপ্তার ১

পাবনায় ৭টি দেশীয় ওয়ান শুটার গানসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় অস্ত্র তৈরির সরমঞ্জামাদিও জব্দ করেছে র‌্যাবের আভিযানিক দল। মঙ্গলবার ভোর রাতে র‌্যাব এ অভিযান চালায়। র‌্যাব-১২ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেপ্তার অস্ত্র ব্যবসায়ীর নাম মো. কিরণ (৩৩)। তিনি পাবনা পৌর সদরের চক পৈলানপুর উত্তর পাড়া মহল্লার একরামুল হক সিদ্দীকীর ছেলে।

র‌্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একটি আভিযানিক দল অস্ত্র ব্যবসায়ী মো. কিরণের বাড়িতে অভিযান চালায়। সেখানে নির্মাণাধীন একটি পাকা ঘর থেকে ৭টি দেশীয় ওয়ান শুটার গান জব্দ করা হয়। এ সময় কিরণকে গ্রেপ্তার করতে সক্ষম হন র‌্যাব সদস্যরা। তার কাছ থেকে দেশীয় অস্ত্র তৈরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদিও জব্দ করা হয়।

র‌্যাব অধিনায়ক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া ব্যক্তি জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনাসহ বিভিন্ন জেলায় অবৈধ অস্ত্র কেনাবেচা করে আসছিলেন।

এ ব্যাপারে পাবনা সদর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা।

এসএম

Link copied!