Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বিয়ের সরঞ্জাম কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ২৮, ২০২২, ০৫:০৯ পিএম


বিয়ের সরঞ্জাম কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্যাংকলরী সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা মোটরসাইকেলের সহযাত্রী দুইজন আহত হয়েছে। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চিকিৎসার জন্য উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) পৌনে ৩টার দিকে বগুড়া নগরবাড়ি মহাসড়কের শ্রীকোলা চৌকিদহ ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্যাংকলরী আটক করা হয়েছে। তাবে চালককে আটককে করতে পারেনি পুলিশ।

নিহত ইনজামুল হক (২৪) উল্লাপাড়ার প্যাচরপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আহতরা হলেন, নাইম হোসেন (২২)  সিয়াম হোসেন (২৫)।

উল্লাপাড়া মডেল থানা পরিদর্শক (তদন্ত) এনামুল হক নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মোটরসাইকেল আরোহী ইনজামুল বিয়ের সরঞ্জাম ক্রয় করে বাড়িতে যাচ্ছিল। এসময় চৌকিদহ ব্রিজের পাশে বাঘাবাড়িগামী তেলের ট্যাংকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  আহত হয়েছে আরও ২ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ট্যাংকলরী আটক করা হলেও চালক পলাতক রয়েছে বলে জানা তিনি।

এআই

Link copied!