Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বরিশালে পৃথক অভিযানে গাঁজাসহ আটক ৩

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

জানুয়ারি ৩, ২০২৩, ০৪:৩৮ পিএম


বরিশালে পৃথক অভিযানে গাঁজাসহ আটক ৩

গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযোনে বাংলাদেশ কোস্ট গার্ডের বরিশাল জোন ও বরিশাল বিভাগীয় (গোয়েন্দা) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১২ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম আতাহার আলী’র নেতৃত্বে বরিশালের কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মানিক নামে এক মাদক কারবারি আটক করা হয়। 
মঙ্গলবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে মাধ্যমে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তাকে এম শাফিউল কিঞ্জল লেঃ বিএন নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বরিশালগামী যাত্রীবাহী এম ভি মানামি লঞ্চ তল্লাশী করে ২টি ব্যাগ থেকে ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন  ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন বগাবাড়ি গ্রামের বাসিন্দা মোঃ মানিক মিয়া (২১) কে আটক করা হয়। পরবর্তীতে আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে সোমবার (২ জানুয়ারি) রাত আনুমানিক ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় (গোয়েন্দা) বিভাগের উপপরিদর্শক খন্দকার জাফর আহমেদ এর নেতৃত্বে একটি টিম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী বাস স্ট্যান্ডের পূর্ব পাশে ঢালি মার্কেটের সামনে সাকুরা পরিবহনের ২ যাত্রীর ব্যাগ থেকে ২ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দুপুরে বরিশাল বিভাগীয় গোয়েন্দা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন বরিশাল সদর উপজেলা চরকাউয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড এলাকার বাসিন্দারা  মৃত রশিদ শিকদারের ছেলে মোঃ দুলাল সিকদার ও নগরীর ৫নং ওয়ার্ড পলাশপুর ৭নং গুচ্ছ গ্রামের বাসিন্দা মৃত আজাহার বেপারীর ছেলে আজিজ বেপারী। আটককৃত মাদক কারবারিদেরব বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

কেএস 

Link copied!