Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

জানুয়ারি ৫, ২০২৩, ০২:৩৬ পিএম


যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে

গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগে বরিশাল জেলার উজিরপুরে এক প্রধান শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত শিক্ষকের নাম নাজমুল হক হান্নান। তাকে বুধবার (৪ জানুয়ারি) ভোরে উপজেলার কাজিরা গ্রাম থেকে আটক করে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর বাবা থানায় মামলা করলে একইদিন বিকালে অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহম্মেদ। অভিযুক্ত নাজমুল হক হান্নান উপজেলার হস্তিশুন্ড ৭০ নম্বর এম ই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জাফর আহম্মেদ জানান, মঙ্গলবার গভীর রাতে ওই গৃহবধূকে যৌন নিপীড়নের সময় স্থানীয়রা নাজমুল হককে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে। বুধবার দুপুরে নির্যাতনের শিকার গৃহবধূর বাবা দায়ের করেন।

গৃহবধূ জানান, ‘দীর্ঘদিন ধরে শিক্ষক নাজমুল হক তাকে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করার চেষ্টা চালান। তিনি রাজি না হলে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন ওই শিক্ষক।

উজিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাসলিমা বেগম বলেন, ঘটনাটি আমরা শুনেছি। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য জেলা দপ্তরে লিখিতভাবে জানানো হবে।

কেএস 

Link copied!