Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ধনবাড়ীতে শরিফ উদ্দিন হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২৩, ০৫:৫৩ পিএম


ধনবাড়ীতে শরিফ উদ্দিন হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

টাঙ্গাইলের ধনবাড়ীতে দায়ের কোপে শরিফ উদ্দিন হত্যার বিচার দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গ্রেপ্তার হওয়া ইদ্রিস আলীর ফাঁসির দাবিতে এ কর্মসূচি পালন করে।

বোরবার (৮ জানুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা পরিষদ চত্বরের সামনে ইউনিয়নবাসীর আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

খুন হাওয়া মো. শরিফ উদ্দিন উপজেলার বানিয়াজান ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে এবং ইদ্রিস আলী (৫০) একই গ্রামের মৃত করিম উদ্দিনের ছেলে।

মানববন্ধনে তারা বলেন, রাজাকারের ছেলে ইদ্রিস পরিকল্পতভাবে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে শরিফকে। সে ইউনিয়ন ওয়ার্ড বিএনপির সভাপতি। তার পুরো পরিবার সন্ত্রাসী ও বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। এ হত্যাকাণ্ডের সাথে তার ভাই পুলিশ সদস্য মাহাবুবুর রহমানও জড়িত। মাহাবুবুর রহমান বিভিন্নভাবে হুমকী দিয়ে আসছে শরিফের পরিবারকে। এ রাজাকারের ছেলের ফাঁসি চাই।

মানববন্ধবে বক্তব্য দেন, ধনবড়ীর পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, ভাইস চেয়ারম্যান জেব উন নাহার লিনা বকল, নিহতের ভাই সোলাইমান হোসেন, মঞ্জুরুল আলম, দুলাল হোসেন, নিহতের মা হাজেরা বেগম, স্ত্রী আফরোজা বেগম, আওয়মী লীগ নেতা স্বপন কুমার ঘোষসহ অনেকে।

প্রসঙ্গত, ৩ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে বানিয়াজান বাবুল বাজারে এক চায়ের দোকানের পাশে শরিফকে ধারালো দা দিয়ে মাথা কুপিয়ে পালিয়ে যায় ইদ্রিস। গুরুতর অবস্থায় স্বজনরা হাসপাতালে নেয়ার পথে মারা যায় শরিফ। রাতেই এ ঘটনা ইদ্রিসকে আসামী করে ধনবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করে নিহতের ভাই মুকুল হোসেন এবং ওই রাতেই দা সহ ইদ্রিসকে গ্রেপ্তার করে ধনবাড়ী পুলিশ।

কেএস 

Link copied!