Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

পিরোজপুরে বাসচাপায় দুই বোনের প্রাণহানি

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর প্রতিনিধি

জানুয়ারি ১০, ২০২৩, ০৯:৩৭ পিএম


পিরোজপুরে বাসচাপায় দুই বোনের প্রাণহানি

পিরোজপুর-ঢাকা মহাসড়কের সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের আধাঝুড়ি এলাকায় ইমাদ পরিবহনের বাসচাপায় দুই বোন নিহত হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে পিরোজপুর-ঢাকা মহাসড়কের সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের আধাঝুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের ভৈরমপুর এলাকার শেখ নজরুল ইসলামের মেয়ে মুক্তা খানম (২২) এবং মারিয়া খানম (১১)। দুর্ঘটনায় আহত তাদের বড় ভাই মঞ্জুরুল ইসলামকে (২৫) গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতদের মামী শাহিদা বেগম সাংবাদিকদের বলেন, দুপুরে তিন ভাই-বোন নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠীতে কেনাকাটা করতে যায়। বাজার শেষে তারা ভ্যানে করে বাড়ি ফিরছিল। পথে ইমাদ পরিবহনের একটি বাস ভ্যানটিকে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই মুক্তা মারা যান। মারিয়া ও মঞ্জরুলকে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানকার চিকিৎসক দুজনকে খুলনায় স্থনান্তর করেন। পথে মারিয়াও মারা যায়। 
পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক সাকিল সরোয়ার বলেন, দুর্ঘটনার শিকার তিনজনের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা যান। বাকি দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।
পিরোজপুর সদর থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ইমাদ পরিবহনের বাসটি জব্দ করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
এআরএস

 

 

Link copied!