Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ময়লার ভাগাড়ে মিলল যুবকের গলাকাটা লাশ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

জানুয়ারি ২৯, ২০২৩, ০২:৫২ পিএম


ময়লার ভাগাড়ে মিলল যুবকের গলাকাটা লাশ

নেত্রকোনা শহরের রাজুরবাজার এলাকা থেকে সাফায়েত হোসেন (৩৮) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ৯ টার দিকে ওই এলাকার একটি রাইস মিলের পাশে থাকা ময়লার ভাগাড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাফায়েত হোসেন নেত্রকোনা সদর পৌরসভার বালুয়াখালি এলাকার ওমর আলীর ছেলে। তিনি জেলা কৃষকলীগের সদস্য ও পৌর কমিটির সাবেক আহ্বায়ক একেএম মাসুদ ফারুক হত্যা মামলার ২ নম্বর আসামি ছিলেন। সাফায়েত ফিসারি ব্যবসায়(মাছ) জড়িত ছিলেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে,  রোববার সকালে স্থানীয় লোকজন সাফায়েত হোসেনের গলাকাটা রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিবলী সাদিক সহ পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপতালের মর্গে পাঠায়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহম্মেদ বলেন, ‘ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে সাফায়েত হোসেনকে গলাকেটে হত্যা করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ওসি আরো জানান, সাফায়েত হোসেন কৃষকলীগ নেতা একেএম মাসুদ ফারুক হত্যা মামলার ২ নম্বর আসামি ছিলেন। পূর্ব বিরোধের জের ধরে গত ২০১৮ সালের ২৯ নভেম্বর মাসুদ ফারুকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। ওই মামলার আসামি সাফায়েত বর্তমানে জামিনে ছিলেন।

আরএস

Link copied!