Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়া ২ সরাইল-আশুগঞ্জ উপ-নির্বাচন সম্পন্ন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৬:১২ পিএম


ব্রাহ্মণবাড়িয়া ২ সরাইল-আশুগঞ্জ উপ-নির্বাচন সম্পন্ন

বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪ টা পযর্ন্ত  ইভিএমএর মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন  হয়েছে, সকাল থেকেই সরাইল সদর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে বেশিরভাগ কেন্দ্রেই ভোটার উপস্থিতি কম ছিল। 

বেলা ১২টার দিকে শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিদর্শনে যান জেলা প্রশাসক মো. সাহাগীর আলম ও পুলিশ সুপার শাখাওয়াত হোসেন। নির্বাচন এবং ভোটার উপস্থিতির কম থাকার কারন জনতে চাইলে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, উপ-নির্বাচনের পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রয়েছে সরাইল-আশুগঞ্জ আসনের উপ নির্বাচনে ২০ টি কেন্দ্র পুলিশ সুপারকে নিয়ে পরিদর্শন করেছি এবং ভোটার উপস্থিতি কম দেখা গেলেও সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রয়েছে বলেও জানান।

তিনি আরও বলেন, আজ মেঘলা আবহাওয়ার কারণে ভোটারদের উপস্থিতি কম দেখা যাচ্ছে তবে মেঘলা আবহাওয়া কেটে গেলে এবং বেলা বাড়ার সাথে সাথে আশা করি ভোটারের উপস্থিতি বাড়বে । কোন রকম সমস্যা বা অভিযোগ পেয়েছেন কি-না জানতে চাইলে, তিনি বলেন  এ পর্যন্ত কোন অভিযোগ নেই। দিনের শুরুতে  দু-একটি ইভিএম এ সমস্যা হয়েছিলো বর্তমানে সচল ও স্বাভাবিক রয়েছে।

নির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বিএনপির বহিষ্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার (কলারছড়ি), জাতীয় পার্টির আব্দুল হামিদ ভাসানী (লাঙ্গল), জাকের পার্টির জহিরুল হক জুয়েল (গোলাপ ফুল) ও বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফ আহমেদ (মোটরগাড়ি)।  

তবে নির্বাচনে আওয়ামীলীগ এ আসনটিকে উন্মুক্ত ঘোষণা করায় তাদের দলীয় কোনো প্রার্থী ছিলনা।

আরএস

Link copied!