Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গাংনীতে হেরোইন ও ফেন্সিডিলসহ ৩ যুবক আটক

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০২:০৪ পিএম


গাংনীতে হেরোইন ও ফেন্সিডিলসহ ৩ যুবক আটক

মেহেরপুরের গাংনীতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৫ গ্রাম হেরোইন ও ২ বোতল ফেন্সিডিলসহ তিন যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে তেঁতুলবাড়িয়া বিওপি’র সীমান্ত এলাকা তেঁতুলবাড়িয়া গ্রামের ডাক্তারের মোড় নামক স্থান থেকে মাদকসহ তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, মেহেরপুরের গাংনী উপজেলার রামদেবপুর গ্রামের হামিদ আহমেদ মোল্লার ছেলে রনি আহমেদ (২৪), একই গ্রামের  আসাদুল ইসলাম মোল্লার ছেলে পারভেজ মোস্তাকিম (২০) ও মৃত ইদ্রিস আলী ওরফে শিশিল এর  ছেলে আরিফ আলী (২১)।

বিজিবি ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক মো. আরিফুল হক এক প্রেস বিজ্ঞপ্তি মারফত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, তেঁতুলবাড়িয়া বিওপি এলাকায় সীমান্ত পিলার ১৩৯ হতে ৬০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেঁতুলবাড়িয়া ডাক্তারের মোড় নামক স্থানে হাবিলদার মো. আজাদ মোল্লা এর নেতৃত্বে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে বাংলাদেশী নাগরিক মেহেরপুরের গাংনী উপজেলার রামদেবপুর গ্রামের হামিদ আহমেদ মোল্লার ছেলে রনি আহমেদ (২৪), একই গ্রামের  আসাদুল ইসলাম মোল্লার ছেলে মোস্তাকিম (১৯) ও মৃত ইদ্রিস আলী ওরফে শিশিল এর  ছেলে আরিফ আলী (২১)কে ৫ গ্রাম হেরোইন, ২ বোতল ফেন্সিডিল, ২ টি মোবাইল ফোন ও ১টি মোটরসাইকেলসহ তাদেরকে আটক করেন।

আটককৃত মাদকদ্রব্য ও মালামালের আনুমানিক মূল্য তিন লাখ ৫১ হাজার ৮শ’টাকা।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হবে। মাদকদ্রব্য ও মালামাল গাংনী থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরএস

Link copied!