Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ধামইরহাটে বিজিবির ওপর হামলার ঘটনায় মামলা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২, ২০২৩, ০৩:৫৪ পিএম


ধামইরহাটে বিজিবির ওপর হামলার ঘটনায় মামলা

নওগাঁর ধামইরহাটে মাদক বিরোধী অভিযানে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি সদস্যদের উপরে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গতকাল বুধবার রাতে বিজিবির পক্ষ থেকে ৪জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

আসামিরা হলো উপজেলার সুন্দরা (চন্ডিপুর) নামক গ্রামের মো. ইয়াদ আলীর তিন ছেলে আতিকুল ইসলাম (৩৫), আজিজুল ইসলাম(৩২), তেফাজ্জল হোসেন এবং তার নাতী রাকিব হোসেন (১৯)। বর্তমানে উভয় আসামি পলাতক রয়েছে।

অভিযোগ ও বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার দিন বিকালে উপজেলার চকচন্ডি বিওপির নায়েক মো. মিজানুর রহমানের নেতৃত্বে সীমান্ত পিলার ২৬৫ এর নিকটে বড়পুকুরিয়া নামক এলাকার রাস্তায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে আসামি আজিজার রহমান ও রাকিব হোসেন এর মোটরসাইকেল থামিয়ে তল্লাশী করা হয়। এমন সময়ে আসামিরাসহ আরো কয়েজন মিলে বিজিবিদের উপরে হামলা চালান এবং অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টা করে। পরে বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে তিন রাউন্ড ফাঁকা গুলি চালায়। এসময় আসামীরা একটি মোটরসাইকেল, ৪০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ৩ বোতল ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। চকচন্ডি বিওপির নায়েক মো. মিজানুর রহমান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী জানান, বিজিবির অভিযোগের প্রেক্ষিতে থানায় ৪জনের নামে মামল দায়ের করা হয়েছে। দ্রুত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!