Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সমাজব্যবস্থা পরিবর্তনে দক্ষ নেতা শেখ হাসিনা: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৫:৩৬ পিএম


সমাজব্যবস্থা পরিবর্তনে দক্ষ নেতা শেখ হাসিনা: শাজাহান খান

আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, দেশের উন্নয়ন, সমাজব্যবস্থা পরিবর্তনে একজন দক্ষ ও অভিজ্ঞ নেতা শেখ হাসিনা। আমরা সবাই মিলে তাঁর জন্য দোয়া করবো। আর সবাই মিলে তাঁর প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করলে আবারো আমরা বাংলাদেশের কার্যক্রমে এগিয়ে যেতে পারবো।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুরে নিজ বাসভবনে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব এ কথা বলেন।

তিনি আরো বলেন, এক সময় আমরা পাকিস্তানের অধিনে ছিলাম, আজ আমাদের অর্থনীতি সেই পাকিস্তানের থেকে অনেক ভালো। আমাদের অর্থনীতি অনেক উপরে। আমরা আমাদের উৎপাদনের দিক থেকে অনেক উন্নয়ন সাধন করেছি। সুতারাং আমাদের মনে রাখতে হবে রাষ্ট্র পরিচালনার জন্য, উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ ও অভিজ্ঞ মানুষ।
চেক বিতরণ অনুষ্ঠানে মাদরীপুর সদর ও রাজৈর উপজেলার ৩৫ জন দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ১৭ লাখ ৫০ হাজার টাকা ও এমপির ঐচ্ছিক তহবিল থেকে ১ লাখ ৭৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান, রাজৈর উপজেলার চেয়ারম্যন মো. রেজাউল করিম শাহীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিনসহ অনেকেই।

এআরএস

Link copied!