Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

দোকানে হামলার প্রতিবাদে

কুড়িগ্রামে মানববন্ধন সড়ক অবরোধ

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম প্রতিনিধি:

ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৫:১৬ পিএম


কুড়িগ্রামে মানববন্ধন সড়ক অবরোধ

কুড়িগ্রামে সমবায় মার্কেটে একটি মোবাইল দোকানে হামলা, লুটপাট ও মারধোরের প্রতিবাদে মানববন্ধন ও ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করেছে বাজার ব্যবসায়ী সমিতি। 

শনিবার দুপুর ১২টায় বাজারের ভিতরে মানববন্ধনের পর দাদামোড়স্থ কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে ঘন্টাব্যাপী অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করে। এসময় দূরপাল্লার যানচলাচল বন্ধ হয়ে যায়। 

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন কুড়িগ্রাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আজিজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী জালাল হোসেন লাইজু, সমবায় মার্কেটের ব্যবসায়ী মাসুম, ফিরোজ প্রমুখ।বক্তরা হামলাকরীকে গ্রেফতার সহ শাস্তি দাবি করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার (৩ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার সময় কুড়িগ্রাম সমবায় মার্কেটের সামনে নুর আমিনের দোকানে ভাগ্নে শহিদুল কাজ করছিল। এসময় আকাশ আহম্মেদ (২৮) নামে এক ক্রেতা পান সিগারেট নিয়ে ৫শ’ টাকা দিয়ে ভাঙতি না পেয়ে কথা কাটাকাটির জেরে কর্মচারী শহিদুলকে মারধোর করে। 

এ সময় ফিরোজ টেলিকমের ব্যবসায়ী ফিরোজ আহম্মেদের ছোট ভাই সাদ্দাম ও কর্মচারী সাগর প্রতিবাদ করলে তার সাথে কথা কাটাকাটি হয়। এরই জেরে বিকেল আনুমানিক ৫টার সময় আকাশ আহম্মেদ ১৫/২০ জনের দলবলসহ ফিরোজ টেলিকম দোকানে হামলা চালিয়ে সাদ্দাম ও কর্মচারী সাগরকে মারধোর, ৮টি মোবাইল ছিনতাই ও সাগরের পকেট থেকে ১০হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেন। 

এ ঘটনায় সাদ্দামের বড় ভাই ফিরোজ আহম্মেদ বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় আকাশ আহম্মেদ. পিতা-মৃত: কয়ছার আলী, গ্রাম-নিমবাগান, কুড়িগ্রাম ঠিকানাসহ অজ্ঞাত আরো ১৫/২০জনের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করেন।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, এ ব্যপারে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরএস


 

Link copied!