Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

প্রাইভেটকারভর্তি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৩:০০ পিএম


প্রাইভেটকারভর্তি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

বরিশালে প্রাইভেটকারভর্তি ৩৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৫টার দিকে উজিরপুরের ইছলাদি টোলপ্লাজা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা- প্রাইভেটকারচালক মো. খোরশেদ আলম (২০) এবং মো. মনির হোসেন বেপারী ও মনির (৪৮) নামের এক ব্যক্তি।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, সড়কপথে মাদকের বিশাল একটি চালান নগরীতে ঢুকছে এমন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম উজিরপুরের ইছলাদি টোলপ্লাজায় অবস্থান নেয়। এমন সময় সাদা রংঙ্গের একটি প্রাইভেটকার স্থানটি অতিক্রম করতে চাইলে তার গতিরোধ করে ভেতরে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারা মাদক বহনের বিষয়টি স্বীকার করছিল না। পরবর্তীতে প্রাইভেটকারের পিছনের ব্যাক ডালায় তল্লাশি করে পলিথিনে মোড়ানো ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই ঘটনায় প্রাইভেটকার চালক গাজীপুরের সালদহপাড়ার আনোয়ার হোসেনের ছেলে খোরশেদ আলম এবং বরিশালের বানারীপাড়া উপজেলার উত্তরফুল গ্রামের মৃত সত্তার বেপারীর পুত্র মনির বেপারীকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে প্রাইভেটকারটিও জব্দ করা হয়। 

অভিযান পরিচালনাকারী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক (এডি) মো. এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারের পর তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। কিন্তু তারা কিছুতেই স্বীকার করছে না গাঁজার চালানটি কোথায় বা কার কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশে নিয়ে এসেছিল। তবে এতটুকু বলছে- চালানটি রাজধানী ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে। 

এই কর্মকর্তা জানান, এই ঘটনায় দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট উজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি দায়ের করা হয়েছে।

কেএস 

Link copied!