Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মির্জাগঞ্জে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৭:৩৭ পিএম


মির্জাগঞ্জে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

পটুয়াখালীর মির্জাগঞ্জে ঘরে ঢুকে এক গৃহবধূ (২৬) কে জোর পূর্বক ধর্ষণের সময় আব্দুস সালাম নামে এক প্রধান শিক্ষককে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ধর্ষণের শিকার গৃহবধূ  রীনা বেগম (২৬) কে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গৃহবধূর স্বামী মোঃ জুলহাস মিয়া ঢাকায় বসবাস করেন, পেশায় ট্রাক চালক। বাড়ীতে একা থাকায় সোমবার রাতে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের পায়রাকুঞ্জ গ্রামের ওই নারীর বসত ঘরে এ ঘটনা ঘটে। রাতেই ওই নারী বাদী হয়ে দক্ষিণ মির্জাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান আব্দুস সালামকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৪/২৩।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, রাত সাড়ে ৮ টার দিকে আব্দুস সালাম নামের ওই শিক্ষক রীনা বেগমের ঘরে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তার ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে হাতে নাতে সালাম মাষ্টারকে ধরে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আটক আবদুস সালামকে মির্জাগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

কেএস 

Link copied!