Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

হবিগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৪, আহত ২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৬, ২০২৩, ০৮:২৮ পিএম


হবিগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৪, আহত ২০

হবিগঞ্জের বাহুবলে ঢাকা সিলেট মহাসড়কের বাগান বাড়ি নামক স্থানে হবিগঞ্জ বিরতিহীন বাস উল্টে ৪ জন নিহত ও প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের বাগান বাড়ি নামক স্থানে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জ বিরতিহীন ঢাকা মেট্রো ব-১৪-১৩২৫ বাসটি প্রায় (৪০-৫০) জন যাত্রী নিয়ে হবিগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসে। বাসটি বাহুবল উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের বাগান বাড়ি নামক স্থানে আসলে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মহাসড়কেই উল্টে পড়ে যায়। এসময় বাসে থাকা ৪০/৫০ জন যাত্রীর মধ্যে কয়েকজন যাত্রী বাসের নিচে চাপা পড়ে যান, এমতাবস্থায় আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধারের চেষ্টা করেন।

পরে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের টিম এসে ৩ জনকে মৃত ও প্রায় ৩০ জন যাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার কিছুক্ষণ পর বাহুবল হাসপাতালে একজনের মৃত্যু হয়। এসময় প্রায় ২ ঘন্টা মহাসড়কের দু‍‍`পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান বাহুবল মডেল থানা পুলিশ ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের লোকজন। রাস্তা বন্ধ ও দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা সহ প্রশাসের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত হন।

পরে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. রকিবুল ইসলাম খান, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের টিমসহ স্থানীয়দের সহায়তায় রাত ৯ টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এআরএস/আরএস

Link copied!