Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

নওগাঁয় বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত ৩

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০১:০৮ পিএম


নওগাঁয় বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত ৩

নওগাঁর পত্নীতলায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার পাহাড়কাটা গ্রামের রাসেল হোসেনের স্ত্রী সানজিদা খাতুন (২৬), আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন (৪৫) ও আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ব্যাটারিচালিত অটোভ্যানের চালক মিজানুর রহমান (৪৫)।

আহতরা হলেন, নিহত সানজিদার ছেলে সোহান হোসেন (৩), নিহত শরিফার ছেলে শামীম রেজা (৩০) ও মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়েনের নাটুয়াপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে আরিফুজ্জামান (১৫)।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, একটি অটোভ্যানযোগে তারা পত্নীতলা উপজেলার নজিপুর থেকে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছলে ধামইরহাট থেকে নজিপুরগামী একটি যাত্রীবাহী বাস তাদেরকে সামনে থেকে চাপা দেয়। এতে ভ্যানটি উল্টে গিয়ে চালক ও যাত্রীরা মারাত্মক আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানজিদা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের সেখানে ভর্তি করানো হয়। রাতে তাদের অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে অপর দুজনের মৃত্যু হয়।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। গভীর রাতে নিহত সানজিদার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এআরএস

 

Link copied!