Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

শ্রীপুরে কুয়েত প্রবাসীর বাড়িতে ডাকাতি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ১২:২৬ পিএম


শ্রীপুরে কুয়েত প্রবাসীর বাড়িতে ডাকাতি

গাজীপুরের শ্রীপুরে কুয়েত প্রবাসী জাকির হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। রবিবার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাড় দেড় টায় উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের হালুকাইদ গ্রামের কুয়েত প্রবাসী জাকির হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

জাকির হোসেনের চাচাতো ভাই সাংবাদিক মাহবুবুর রহমান জানান, রাত দেড়টার দিকে ডাকাতেরা আম গাছ বেয়ে সীমানা প্রাচীরের ভেতরে ঢুকে। পরে তার একটি ঘরের তালা কৌশলে খুলে ভিতরে ঢোকে। ওই ঘরে থাকা ওয়ারড্রপ, আলমিরা ও সুকেসের ভিতরে থাকা কাপড়চোপরসহ বিভিন্ন মালামাল তছনছ করে। তারা আলমিরা থেকে সাড়ে ৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১৭ হাজার টাকা ও মূল্যবান মালামাল লুটে নেয়। আলমিরার শব্দ পেয়ে পাশের ঘরে থাকা গৃহকত্রি উঠে বিভিন্ন জায়গায় ফোন দিলে ডাকাতেরা বুঝতে পেরে মালামাল নিয়ে চলে যায়। সকাল সাড়ে ৯টা পর্যন্ত থানা পুলিশ ডাকাতির শিকার বাড়ীতে পৌছায়নি।

শ্রীপুর থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাককে সকাল সোয় ৯ টায় ফোন দিলে তিনি এ বিষয়ে কোন কিছু জানেন না বলে জানান। তিনি বলেন আমি মাত্র ডিউটিতে আসছি। হয়তোবা আমার আগে যে অফিসার ডিউটিতে ছিল সে জেনে থাকতে পারে।

তবে শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় প্রতি রাতেই ডাকাতির ঘটনা ঘটে যাওয়ায় স্থানীয়দের মধ্যে ডাকাত আতঙ্ক বিরাজ করছে।  

আরএস
 

Link copied!