Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

চকরিয়ায় আমার সংবাদ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

মার্চ ৪, ২০২৩, ০৪:৫৪ পিএম


চকরিয়ায় আমার সংবাদ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নেওয়া জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (৪ মার্চ) বিকেল ৪টায় পৌর শহরের সমবায় সমিতি মার্কেট তৃতীয় তলাস্থ চকরিয়া প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে এ কর্মসূচি পালন করা হয়।

চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদের সভাপতিত্বে ও আমার সংবাদের চকরিয়া প্রতিনিধি মোহাম্মদ উল্লাহ‍‍`র সঞ্চালনায় প্রতিষ্টা বার্ষিকীর আলোচনা সভা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ। বক্তব্য রাখেন, প্রেসক্লাব সদস্য রাজু দাশ ও আরাফাত হোছাইন।

প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি এম জাহেদ চৌধুরী বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের মুখপাত্র দৈনিক আমার সংবাদ শুরু থেকেই সংবাদ প্রকাশে সৃজনশীলতা ও বস্তুনিষ্ঠতা ধরে রেখেছে। তাই সারা দেশের পাঠকের কাছে দিন দিন গ্রহণযোগ্যতা বাড়ছে। পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক হাশেম রেজার সম্পাদনায় আরো অনেকদুর এগিয়ে যাবে।

Link copied!