Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কুড়িগ্রামে আগামীর স্মার্ট প্রজন্ম গড়তে ‘বীরের মুখে বীরত্বগাঁথা’ অনুষ্ঠান

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মার্চ ৬, ২০২৩, ০৫:২৩ পিএম


কুড়িগ্রামে আগামীর স্মার্ট প্রজন্ম গড়তে ‘বীরের মুখে বীরত্বগাঁথা’ অনুষ্ঠান

অগ্নিঝরা মাসে কুড়িগ্রামে পুলিশ লাইন্স স্কুলের আয়োজনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় আগামীর স্মার্ট প্রজন্ম গড়তে “বীরের মুখে বীরত্বগাঁথা” অনুষ্ঠান হয়েছে।

রোববার পুলিশ লাইন্স স্কুল প্রাঙ্গণে মহান মুক্তিযুদ্ধের চেতনায় গড়তে মুক্তিযুদ্ধের ইতিহাস ও স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধারের নিজ মুখে তাদের বীরত্বগাঁথা আগামীর প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে “বীরের মুখে বীরত্বগাঁথা” অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেব উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, বীর প্রতীক।

এসময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম পুলিশ সুপার ও কুড়িগ্রাম পুলিশ লাইন্স স্কুলের সভাপতি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অত্রাস্কুলের সকল শিক্ষক, অভিভাবক ও ২শ জন শিক্ষার্থীবৃন্দ।

পুলিশ সুপার ও পুলিশ লাইন্স স্কুলের সভাপতি আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, আগামীতে এই অনুষ্ঠানটি কয়েক পর্বের মাধ্যমে স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহনকারী বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাঁথা আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে।

জাতির পিতার মহাকাব্যিক নেতৃত্ব, বীর মুক্তিযোদ্ধাদের অসীম সাহস, পুলিশের প্রথম সশস্ত্র প্রতিরোধ ও অতুলনীয় ভূমিকা নিয়ে আলোচনা ও শিক্ষার্থীদের নানা উৎসুক প্রশ্নের উত্তর দেন আমন্ত্রিত অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, বীর প্রতীক।

Link copied!