Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

চুনারুঘাটে ৪৪ কেজি গাঁজাসহ আটক ২

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

মার্চ ৮, ২০২৩, ১২:৫৩ পিএম


চুনারুঘাটে ৪৪ কেজি গাঁজাসহ আটক ২

হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৪ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বুধবার (৮ মার্চ) সকালে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল হক এর নেতৃত্বে  একদল পুলিশ উপজেলার আহমদাবাদ ইউনিয়নের গাদিশাল  জনৈক ছাবু মিয়া ওরফে আ. কুদ্দুছের বাড়িতে অভিযান চালিয়ে নারীসহ দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাদিশাল গ্রামের ছাবু মিয়া ওরফে আ. কুদ্দুছের স্ত্রী পারভীন আক্তার(৪০), একই ইউনিয়নের নালুয়া চা-বাগান পশ্চিম টিলার মৃত জয়নাল মুন্ডার পুত্র সাধন মুন্ডা (৪০)।

এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে তাদের সহযোগী দুই  মাদক কারবারি পালিয়ে যায়। পরে জনৈক ছাবু মিয়া ওরফে  আ. কুদ্দুছের পশ্চিম ভিটের টিনের ঘরের খাটিয়ার নিচে এবং একই ঘরের গোয়াল ঘরের কক্ষে মজুত করে রাখা ৪৪ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদু হক জানান, গোপনে সংবাদের ভিত্তিতে জানতে পারি বিক্রয়ের জন্য বিপুল পরিমাণ গাঁজা মজুত করে রাখা হয়েছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ার দিয়ে বলেন, মাদক কারবারি যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। এধরনের অভিযান অব্যাহত আছে।

এআরএস

Link copied!