Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

মেহেরপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন

মেহেরপুর প্রতিনিধি :

মেহেরপুর প্রতিনিধি :

মার্চ ১০, ২০২৩, ০৫:৪২ পিএম


মেহেরপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন

“ স্মার্ট বাংলাদেশের প্রত্যয়, দুর্যোগ প্রস্তুুতি সবসময়” এই প্রতিপাদ্যে মেহেরপুরে পালিত হয়েছে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস। শুক্রবার সকাল ১০ টার দিকে জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে একটি শোভাযাত্রা বের করে জেলা প্রশাসন। শোভাযাত্রায় নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস।

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় জেলা ত্রান ও পুনবার্সন কর্মকর্তা গোলাম রাব্বানি সহ সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরদিকে “স্মার্ট বাংলাদেশের প্রত্যয়,দুর্যোগ প্রস্তুতি সবসময়”এ প্রতিপাদ্য নিয়ে মেহেরপুরের গাংনীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গাংনী উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে  গাংনী উপজেলা নির্বাহী অফিসার রনী খাতুনের সভাপতিত্বে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তী। এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,বামন্দী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইছাহক আলী সহ সরকারী কর্মকর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!