Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

চুয়াডাঙ্গায় কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

মার্চ ১৯, ২০২৩, ০৮:২৬ পিএম


চুয়াডাঙ্গায় কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মুন্না শেখ (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ রোববার (১৯ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের হঠাৎপাড়ার দর্শনা ওয়েব ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মুন্না শেখ চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ লাল্টু শেখের ছেলে। ব্যবসার সুবিধার্থে তিনি দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার মোবারকপাড়ায় শ্বশুর বাড়িতে থাকতেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে মুন্না শেখ নিজের প্রাইভেটকার চালিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে আনোয়ারপুর হঠাৎপাড়ার দর্শনা ওয়েব ট্রেনিং সেন্টারের সামনে পৌঁছালে গাড়ির সামনে একটি কুকুর চলে আসে। কুকরটিকে বাঁচাতে গিয়ে জোরে ব্রেক করলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় মুন্না শেখকে উদ্ধার করে প্রথমে মা ও শিশু জেনারেল হাসপাতালে নেয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে দুপুর দেড়টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া  বলেন, মুন্না শেখের বুকে আঘাত লেগেছিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, কুকুরকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাচ্ছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে কুকুরটির মৃত্যু হয়। আহত অবস্থায় স্থানীয়রা মুন্না শেখকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন

আরএস

Link copied!