community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতিকারিদের গুলিতে দুই রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

মার্চ ২১, ২০২৩, ০৭:৫৫ পিএম


রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতিকারিদের গুলিতে দুই রোহিঙ্গা নিহত

কক্সবাজারে উখিয়ার আশ্রয় শিবিরে ‍‍`আধিপত্য বিস্তারকে‍‍` কেন্দ্র করে দুষ্কৃতিকারিদের গুলিতে দুই রোহিঙ্গা নিহত এবং একজন আহত হয়েছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার দুপুর দেড়টায় উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ১৩ নম্বর আশ্রয় শিবিরে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হল- উখিয়ার বালুখালী ১৩ নম্বর আশ্রয় শিবিরের জি-৪ ব্লকের বাসিন্দা বাঁচা মিয়ার ছেলে মো. রফিক (৩০) এবং একই এলাকার মোহাম্মদ হাসানের ছেলে মোহাম্মদ রফিক (৩৪)।

ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে একই এলাকার মোহাম্মদ হোসাইনে ছেলে মোহাম্মদ ইয়াছিন (২৮)।

স্থানীয়দের বরাতে শেখ মোহাম্মদ আলী বলেন, মঙ্গলবার দুপুরে উখিয়ার বালুখালী ১৩ নম্বর আশ্রয় শিবিরে জি-৪ ব্লকে বাঁচা মিয়ার ছেলে মো. রফিক ঘরে অবস্থান করছিলেন। এক পর্যায়ে ১৫/২০ জনের মুখোশধারী একদল দুষ্কৃতিকারি ঘরে প্রবেশ করে তাকে লক্ষ্য কয়েকটি গুলি ছুড়ে। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন। এসময় দুস্কৃতিকারিদের ছোড়া গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়।

" পরে খবর পেয়ে এপিবিএন পুলিশ ও উখিয়া থানা পুলিশের দুইটি দল ঘটনাস্থলে পৌঁছলে দুষ্কৃতিকারিরা পালিয়ে যায়। এসময় একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মো. রফিক নামের আরও একজনকে মৃত ঘোষণা করে। আহত অপর একজনকে আশংকাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। "

ওসি বলেন, " ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটেছে। তবে কারা, কি কারণে ঘটনা ঘটিয়েছে পুলিশ এখনো নিশ্চিত নয়। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। "

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

আরএস

Link copied!