Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

গাংনীতে গণশুনানি অনুষ্ঠান

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৩, ০৭:৩৮ পিএম


গাংনীতে গণশুনানি অনুষ্ঠান

মেহেরপুরের গাংনী উপজেলায় (২৯ মার্চ) বিকাল ৩ টার সময় ধানখোলা ইউনিয়ন পরিষদ সভা কক্ষে ইউএসএআইডির প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে) এ্যাকটিভিট সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান অগ্রগতি বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মিজানুর রহমান উপজেলা সমন্বয়কারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন মো. সেলিম রেজা সিনিয়র সহকারী জজ ও লিগ্যাল এইড অফিসার মেহেরপুর, বিশেষ অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, ও মো. আনিসুজ্জামান প্রকল্প সমন্বয়ক লাইট হাউজ, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. রাজ্জাক।

অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন  ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলাম  এবং ধানখোলা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যগণ ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণ গণ ।

অনুষ্ঠানে সাধারণ জনগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সিনিয়র সহকারী জজ মেহেরপুর, তিনি বলেন উপজেলায় যে সকল অতি দরিদ্র পরিবার মামলা চালাতে পারবে না তাদের পাশে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান করবে লিগ্যাল এইড মেহেরপুর সেহেতু ইউনিয়ন পরিষদের সাথে এবং  লোকাল এনজিও এর সাথে যোগাযোগ করে তার পরে সরকারি খরচে আইনগত সহায়তা নিবে।

অনুষ্ঠান যৌথভাবে আয়োজন করেন জেলা লিগ্যাল এইড মেহেরপুর ও লাইট হাউজ।

আরএস

Link copied!