Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মেহেরপুরে রাস্তা সংস্কার, ড্রেন কালভার্ট ও কার্পেটিং কাজের উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুর প্রতিনিধি:

মার্চ ৩১, ২০২৩, ০৮:১১ পিএম


মেহেরপুরে রাস্তা সংস্কার, ড্রেন কালভার্ট ও কার্পেটিং কাজের উদ্বোধন

১ কোটি টাকা ব্যায়ে মেহেরপুর পৌরসভার ৫ টি ওয়ার্ডে রাস্তা সংস্কার, ড্রেন কালভার্ট আউটফল ও কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন এ কাজের উদ্বোধন করেন।

পৌরসভার স্টেডিয়াম পাড়া, মিয়াপাড়া, মন্ডলপাড়া, ক্যাশবপাড়া, কালাচাঁদপুর, নতুনপাড়া সহ বিভিন্ন এলাকায় সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয়। এছাড়াও শিল্পকলা মোড় থেকে লাল্টুর দোকান পর্যন্ত প্রায় ৬৫০মিটার রাস্তা কার্পেটিং যার ব্যয় ধরা হয়েছে ৬৩ লক্ষ টাকা এবং ৭ নম্বর ওয়ার্ড মিয়া পাড়ার রাস্তা সংস্করণ কাজে ৪৯০ মিটার রাস্তার ব্যয় ধরা হয়েছে ২৮ লক্ষ টাকা।

এ সময় পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, পৌরসভার আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ অসমাপ্ত রয়েছে, আস্তে আস্তে সবগুলো কাজ করা হবে এবং শিল্পকলা মোড় থেকে লাল্টুর দোকান পর্যন্ত এটা একটা উন্নত মানের রাস্তা হবে। তিনি বলেন, আপনারা যেভাবে নির্বাচনের সময় আমাকে ভালোবেসে আমার পাশে ছিলেন আমিও ঠিক তেমনি আমার সর্বত্র দিয়ে সব সময় আপনাদের পাশে থাকবো।

কাউন্সিলর আল মামুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন  প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, জাহাঙ্গীর হোসেন, কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, কাউন্সিলর মঞ্জুরুল কবির রিপন, সংরক্ষিত কাউন্সিলর রোকসানা কামাল ঠিকাদার আসলাম খান পিন্টুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরএস

 

Link copied!