Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

যশোরে ইউসুফ আলী ও নাহিদ হত্যার ঘটনায় জড়িত ২ জন আটক

যশোর প্রতিনিধি

যশোর প্রতিনিধি

এপ্রিল ২, ২০২৩, ০৪:০২ পিএম


যশোরে ইউসুফ আলী ও নাহিদ হত্যার ঘটনায় জড়িত ২ জন আটক

যশোরে একই দিনে ইউসুফ আলী ও নাহিদ হত্যার ঘটনায় জড়িত ২জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১ এপ্রিল) রাতে যশোর শহরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত দুটি চাকু উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

উপস্থিত সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন বলেন, গত ৩১ মার্চ রাতে যশোর সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামে ছোট ভাইয়ের হাতে খুন হন ইউনুস নামে এক যুবক। প্রতিবেশী নারীদের সাথে অশোভন আচরণ ও মাদক সেবনের বিরোধীতা করায় বড় ভাইকে ছুরিকাঘাতে করে পালিয়ে যায় ইউসুফ। ওই ঘটনায় আসামী ইউসুফকে সন্ধ্যার পর কোতয়ালী থানাধীন নাটুয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।

এছাড়া একই রাতে শহরের বারান্দী নাথপাড়ায় ভৈরব নদের পাড়ে সিনিয়র জুনিয়র নিয়ে দ্বন্দ্বের জের ধরে খুন হয় কিশোর নাহিদ। জিসান নামে অপর এক কিশোরসহ কয়েকজন হত্যাকাণ্ড ঘটায়। ঘটনার পর পরই পুলিশ আসামীদের ধরতে অভিযান শুরু করে। শনিবার রাত ১১টার দিকে সরাসরি হত্যায় জড়িত জিসান উদ্দিন ওরফে অন্তর (১৪) কে শহরের পুরাতন কসবা টালিখোলা এলাকা থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যাকাজে ব্যবহৃত বার্মিজ চাকুটি উদ্ধার করা হয়। 

প্রেস বেফিংএ উপস্থিত ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার "ক" সার্কেলের জুয়েল ইমরান, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম, যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার, যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর তদন্ত শফিকুল ইসলাম চৌধুরী।

আরএস

Link copied!