Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ইটভর্তি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

এপ্রিল ৩, ২০২৩, ০৭:৩০ পিএম


ইটভর্তি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নরসিংদীর পলাশে  ইটভর্তি ট্রলির ধাক্কায় সাকিব শেখ (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন তার সহোদর  ভাই রাকিব শেখ (১৯)।

সোমবার (৩ এপ্রিল) সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া গ্রামের সূরুজ মেম্বারের বাড়ীর সংলগ্ন আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। 

নিহত সাকিব ও আহত রাকিব শেখ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া পূর্ব পাড়া গ্রামের মালেক শেখের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, সোমবার সকালে দুই ভাই এক সঙ্গে মোটরসাইকেল যোগে পলাশ কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। পরে উল্লেখিত  স্থানে পৌঁছালে পিছন থেকে আসা একটি ইট ভর্তি ট্রলি ধাক্কা দিলে ঘটনাস্থলেই সাকিবের মাথাসহ শরীরের বিভিন্ন স্থান ট্রলির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় তার ভাই গুরুত্বর আহত হয়। আহত রাকিব শেখ  বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর থেকে ঘাতক ট্রলির ড্রাইভার গাড়ি রেখে পালিয়ে যায় ৷ পরে খবর পেয়ে পলাশ থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন । 

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান,  পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার  করে ইট ভর্তি ট্রলিটিকে জব্দ করেছে।  লাশ    ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Link copied!