Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

শরীয়তপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসায়ীকে জরিমানা

শরীয়তপুর  প্রতিনিধি

শরীয়তপুর প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২৩, ০৬:১৪ পিএম


শরীয়তপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসায়ীকে জরিমানা

শরীয়তপুর শহরের প্রানকেন্দ্র পালং বাজারে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের অভিযান কালে নিষিদ্ধ পলিথিন জব্দসহ ২ জনকে জরিমানা করা হয়। 

সোমবার (৩ এপ্রিল ) সন্ধ্যায় ভ্রাম্যমাণআদালতের উক্ত অভিযান পরিচালিত হয়েছে। সদর উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পালং বাজারে কতিপয় অসাধু ব্যবসায়ী নিষিদ্ধ পলিথিন মজুদ করে বিক্রি করছে।

এমন সংবাদের ভিত্তিতে ৩ এপ্রিল বিকেলে সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের নেতৃত্বে পালং বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার রাসেল মনি ও জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক রাসেল নোমান, পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন উপস্থিত ছিলেন। 

অভিযান কালে নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ী জাহাঙ্গীর শেখ (৪৮) ও তপন সাহার (৪১) গোডাউন থেকে ৩ হাজার কিলোগ্রাম নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পলিথিন জব্দ করে পরিবেশ অধিদপ্তরে রাখা হয়েছে। 

এই সময় পলিথিন ব্যবসায়ী জাহাঙ্গীর শেখ ও তপন সাহাকে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন লংঘনের অপরাধে প্রত্যেককে ৫০ হাজার করে মোট ১ লক্ষ টাকা জরিমানা আরোপ করা হয়।

এমএইচআর

Link copied!