Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ডামুড্যায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি

এপ্রিল ১১, ২০২৩, ১২:৪০ পিএম


ডামুড্যায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা

শরীয়তপুরের ডামুড্যায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার (১০ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারের মাঝে ২ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার করে টাকা বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন মাঝি  ও উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের হাতে নগদ টাকা ও টিন তুলে দেন। 

এ সময়  উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রেজাউল করিম, আইসিটি কর্মকর্তা লিটন মুন্সি, পূর্বডামুড্যা ইউপি চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারের প্রত্যেককে  দ্রুত পুনঃমেরামতের জন্য ২ বান্ডেল করে টিন ও নগদ ৬ হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য,  উপজেলা পৌরসভার ২ নং ওয়ার্ডের একটি ঘর অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত,পূর্ব ডামুড্যা ইউনিয়নের বড় নওগাও  গ্রামে দুটি, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত, দারুলআমান ইউনিয়নে দুটি, ৫ টি পরিবারের মালামালসহ বসতঘর, দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এআরএস

Link copied!