Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কিশোরগঞ্জ জেলায় সানিউল শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৩, ০৮:২৪ পিএম


কিশোরগঞ্জ জেলায় সানিউল শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত

কিশোরগঞ্জ জেলায় ২য় বারের মত শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন পুলিশ কর্মকর্তা সার্জেন্ট সানিউল হক রবিন।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে পুরস্কৃত করা হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার তার হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। মাসিক কল্যাণ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয়। 

ট্রাফিক ম্যানেজমেন্ট, যানজট নিরসন, অবৈধ যান আটক, এলইডি লাইট অপসারণ, নিষিদ্ধ হর্ন জব্দ, রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক, বিভিন্ন ত্রুটি সম্পন্ন যানে সর্বাধিক মামলা এবং শ্রেষ্ঠ প্রসিকিউশন দাখিলকারী তথা ১ মাসে ১১৮ টি সর্বোচ্চ মামলা দায়ের এবং মার্চ মাসের পারফর্মেন্স বিবেচনা পূর্বক কিশোরগঞ্জ ট্রাফিক বিভাগের সার্জেন্ট সানিউল হক রবিনকে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত করে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।

এ সময় মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল আমিন হোসাইনসহ জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা সার্জেন্ট মো. সানিউল হক রবিন বলেন, পুলিশ সুপার স্যার কর্তৃক উত্তম কাজের এই স্বীকৃতি আগামী দিনে আরো ভাল কাজ করতে আমাকে অনুপ্রোণিত করবে। সততা এবং ন্যায় নৈতিকতাকে সামনে রেখে কাজ করলে সফলতা লাভ করা যায়। 

প্রতিটি পুরস্কার কাজের গতিকে তরান্বিত করে।এসপি স্যারের সার্বিক তত্ত্বাবধানে যানজটমুক্ত কিশোরগঞ্জ রুপান্তরে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

এইচআর

Link copied!