Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বেলকুচিতে হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

এপ্রিল ২৭, ২০২৩, ০৫:৩৬ পিএম


বেলকুচিতে হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জের বেলকুচিতে সাইফুল ইসলামকে হত্যার দায়ে মামলার প্রধান আসামি ভাতিজা মনিরুল ইসলামসহ এজাহার ভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে বেলকুচি থানা পুলিশ। 

বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, শালদাইড় গ্রামের আবু সাইদের ছেলে ভাতিজা মনিরুল ইসলাম (৩৫), কেশি শালদাইড় গ্রামের মনিরুলের মামা জয়ান উদ্দিন (৫৫) ও তার দুই ছেলে আনিসুর রহমান (৩২) এবং মোবারক হোসেন (২০)। 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আসলাম হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালদাইড় গ্রামের সাইফুল ইসলামের ভাতিজা মনিরুল ইসলাম ও তার সহযোগীদের আঘাতে চাচা সাইফুল ইসলাম  নিহত হয়। 

এঘটনায় নিহতের স্ত্রী জোসনা খাতুন বাদী হয়ে ভাতিজা মনিরুলকে প্রধান আসামি করে নয় জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের প্রধান আসামি মনিরুল ইসলামসহ চার জনকে গ্রেপ্তার করেছি। সকালে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গোবর ঘুঁটে ভাঙ্গাকে কেন্দ্র করে চাচা সাইফুল ইসলাম ও ভাতিজা মনিরুল ইসলামের মধ্যে বাকবিতন্ডে জড়িয়ে পরে । এরই রেশ ধরে  ভাতিজা মনিরুল ইসলাম তার মামা জয়ান ও সহযোগীরা সাইফুল ইসলামকে লাঠি দিয়ে আঘাত করে গুরুতর ভাবে আহত করে ফেলে রেখে যায়। 

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে পরবর্তীতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এইচআর

Link copied!