Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গোলাপগঞ্জে ডাকাতি ও অস্ত্র মামলার আসামী গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ২৯, ২০২৩, ০৭:৫৭ পিএম


গোলাপগঞ্জে ডাকাতি ও অস্ত্র মামলার আসামী গ্রেপ্তার

গোলাপগঞ্জে ৫টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলাসহ ৮ মামলার পলাতক আসামী মো. দেলোয়ার হোসেন (৩৬) কে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে তথ্য প্রযুক্তির সহযোগিতায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী উপজেলার বাদেপাশা ইউনিয়নের কেউটকোনা গ্রামের আব্দুল গফুরের ছেলে। 

জানা যায়, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলামের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় এসআই আহমদ হোসেন সুমনের নেতৃত্বে পুলিশের একটি টিম শুক্রবার বিকেলে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। 

এ সময় তথ্য প্রযুক্তিগত সহায়তা করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার, মো. দেলোয়ার হোসেন। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ৫টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলাসহ মোট ৮ টি মামলা রয়েছে। 

এরমধ্যে এসএমপি এর কোতয়ালী মডেল থানায় ২০১৯ সালের ২টি, মোগলাবাজার থানায় ২০১৮ সালের ১টি, ২০১৬ সালের ৩টি, বিয়ানীবাজার থানায় ২০১৮ সালের ১টি ও গোলাপগঞ্জ মডেল থানায় ২০১৬ সালের ১টি মামলা রয়েছে। সে তিনটি মামলার পরোয়ানা ভুক্ত আসামী। 

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে তিনটি মামলার পরোয়ানা রয়েছে।

এইচআর

Link copied!