Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মে ৪, ২০২৩, ০৮:৪৪ পিএম


চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ মে) বিকেল ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে জেলার সদর উপজেলার শাহজাহানপুর, চরবাগডাঙ্গা ও দেবীনগর ইউনিয়নে এঘটনা ঘটে। 

শাহজাহানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তরিকুল ইসলাম ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মৌদুদ আলম খাঁ জানান, বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে সদর উপজেলার শাহাজানপুর ইউনিয়নের হরিশপুরে বৃষ্টির সময় একটি চায়ের দোকানে বসে থাকা অবস্থায় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় জাহাঙ্গীর আলম (৩৫) নামে একজনের।

নিহত জাহাঙ্গীর নরেন্দ্রপুর ভোলাপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। তিনি একজন ব্যবসায়ি ছিলেন। দুই বন্ধু মিলে ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার সময় বজ্রপাতের শিকার হয়ে মারা যান তিনি। অপর দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৩০) নামে একজন মারা যান। ধানের জমিতে কাজ করে বাড়ি ফেরার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান রফিকুল।   

অন্যদিকে সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের নামো হড়মা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে ইসারুল হক (৩৫) নামে এক জন নৌকা নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। পরবর্তীতে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

সদর থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন এই তিনজনের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরএস

 

Link copied!