Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মহেশপুরে সাংবাদিক দাউদ হোসেনের মৃত্যু

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মে ৫, ২০২৩, ০৬:৩৫ পিএম


মহেশপুরে সাংবাদিক দাউদ হোসেনের মৃত্যু

ঝিনাইদহের মহেশপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার মহেশপুর প্রতিনিধি দাউদ হোসেন চলে গেলেন না ফেরার দেশে। বৃহস্পতিবার  (৩ মে ) রাত ১০- ২০ মিনিটের দিকে যশোর হাসপাতালে স্ট্রোক জনিত কারণে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিলাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খাঁন চঞ্চল,মহেশপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ, পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,সাধারন সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন,নাটিমা ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান,সাধারন সম্পাদক শেখ এনামুল হক দুলু,মহেশপুর মডেল প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন লিটনসহ উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

শুক্রবার (৫ মে) সকাল ১০ঘটিকায়  বলরামপুর  প্রাথমিক  বিদ্যালয় মাঠে মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য মহেশপুরে অল্প কদিনের ব্যবধানে ২ জন সাংবাদিক স্ট্রোক করে মারা গেলেন। এর আগে (২ এপ্রিল) মহেশপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও দৈনিক সত্যপাঠ এবং দৈনিক টেলিগ্রাম পত্রিকার মহেশপুর প্রতিনিধি আনওয়ারুল ইসলাম মারা যান মাত্র ৪২ বছর বয়সে।

আরএস

Link copied!