Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

চট্টগ্রাম-মহাসড়কে ডাকাতি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

মে ৭, ২০২৩, ১২:৩৬ পিএম


চট্টগ্রাম-মহাসড়কে ডাকাতি

কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ফরেস্ট অফিসের সামনে গাড়ি দিয়ে ব্যরিকেট তৈরি করে একটি প্রাইভেট গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। 

শুক্রবার (৫ মে) ভোররাত আনুমানিক চারটার দিকে সংঘবদ্ধ ডাকাতদল প্রাইভেট কার গাড়ির যাত্রীদের অস্ত্রের মুখে জিন্মি করে লুটে নিয়ে গেছে চারটি মোবাইল ফোন সেট, নগদ ৪৫ হাজার টাকা ও দুইটি স্বর্ণের চেইন।

এ ঘটনায় ডাকাত কবলিত প্রাইভেট কার গাড়ির যাত্রী চট্টগ্রাম শহরের চান্দগাও উত্তর ফরিদাপাড়ার বাসিন্দা নুরে বশির সয়লাব বাদি হয়ে গতকাল শনিবার চকরিয়া থানায় একটি এজাহার জমা দিয়েছেন। 

এজাহারে হারবাং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উত্তর বৃন্দাবনখিল এলাকার কামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ হাসান ছাড়াও আরও ৪/৫জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বাদি নুরে বশির সয়লাব মামলার এজাহারে বলেন, শুক্রবার ভোরে তিনি চট্টগ্রাম শহরের বাসা থেকে প্রাইভেট কার গাড়ি চালিয়ে বেড়ানোর উদ্দেশ্যে কক্সবাজার যাচ্ছিলেন। সাথে ছিলেন তার স্ত্রী তাসপিয়া তাসনিম, বন্ধু আনোয়ারুল ইসলাম ও তার স্ত্রী নাদিয়া কামাল হেনা।

তিনি বলেন, ভোররাত আনুমানিক চারটার দিকে আমাদের কার গাড়িটি কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ফরেস্ট অফিস এলাকায় পৌছালে সামনে একটি পিকআপ গাড়ি হঠাৎ সড়কের মাঝখানে এসে থামে।

এসময় ওই পিকআপ গাড়ি থেকে অস্ত্রধারী ডাকাতদল নেমে এসে অস্ত্রের মুখে আমাদের সবাইকে জিন্মি করে ফেলে। একপর্যায়ে সবাইকে অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের কাছ থেকে নগদ ৪৫ হাজার টাকা, চারটি মোবাইল ফোন সেট ও দুটি স্বর্ণের চেইন লুট করে নিয়ে যায়।

চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার বলেন, প্রাইভেট গাড়ি আটকিয়ে নগদ টাকা, মোবাইল সেট ও স্বর্ণালঙ্কার লুটের ঘটনায় একটি এজাহার পাওয়া গেছে। উল্লেখ্য, গত ২৪ঘন্টায় বিভিন্ন এলাকায় আরো ৩টি ডাকাতি সংঘটিত হয়েছে।

আরএস

Link copied!