Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

শ্রীপুরে মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

মে ১৫, ২০২৩, ০৮:৩৬ পিএম


শ্রীপুরে মায়ের উপর অভিমান করে স্কুল ছাত্রের  আত্মহত্যা

মাগুরা শ্রীপুরে রোববার রাতে জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের একটি কক্ষের আড়ার সাথে  গলায় ফাঁস নিয়ে সোগাগ মোল্যা (১২) নামে এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। নিহত স্কুল ছাত্র জোকা গ্রামের শেরজান মোল্লার পুত্র ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ।

নিহত শিশুটির মা সোহাগী বেগম জানান,তার সন্তান সোহাগ মোল্যা শিশুকাল থেকেই অদৃশ্য শক্তির আছড়ের ভাব ছিল। সে প্রায়ই পরিবারের লোকজনদের উপর রাগ করে বাড়ি বাইরে পালিয়ে থাকত। ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়ার পাশাপাশি সে পরিবারের কিছু খুটিনাটি কাজকর্মও করত। তার অভ্যাস ছিল বিকেল হলেই বাড়ির পাশে স্কুল মাঠে গিয়ে বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার একপর্যায়ে সে দিনেদিনে ধুমপানে আশক্ত হয়ে পড়ে। 

ধুমপানের বিষয়টি বন্ধুদের মাধ্যমে শিশুটির মা জানতে পেরে গত শুক্রবার রাতে তার সন্তান সোহাগ বাড়ি ফিরলে তার উপর একটু রাগারাগি করেন। পরদিন অর্থ্যাৎ শনিবার সকালে শিশুটি দেরি করে ঘুম থেকে ওঠায় মা তাকে আবারও বকুনি দেন । বকুনির ।

একপর্যায়ে শিশুটি সকালের নাস্তা না খেয়েই বাড়ি থেকে নিরুদ্দেশ হয়। পরিবারের লোকজন দুইদিন ধরে ব্যাপক খুঁজাখুঁজির একপর্যায় এলাকাবাসী রবিবার রাত আনুমানিক ১০ টার দিকে বাড়ির পার্শ্ববর্তী জোকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের একটি কক্ষের আড়ার সাথে  গলায় ফাঁসসহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এলাকাবাসির সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রবিবার রাত অনুমান ২টার দিকে লাশটি উদ্ধার করে সোমবার সকালে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে প্রেরণ করেন।

এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই মোশারফ হোসেন বলেন, ময়না তদন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর আসল রহস্য বলা মুশকি

Link copied!