Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সোনারগাঁয়ে ওসির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মে ১৮, ২০২৩, ১২:৫৬ পিএম


সোনারগাঁয়ে ওসির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মহজমপুর এলাকায় এক ওসির বাড়ীতে পুলিশ সদস্য পরিচয় দিয়ে বাড়ীতে প্রবেশ করে তারই( ওসির) বড় ভাই শহিদুল্লাহ সরকার নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে অস্রের মুখে জিম্মি করে স্বনালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে ১৫/২০ জনের একদল ডাকাত । ঘঠনাটি ঘটেছে আজ ভোর  ৩ টারদিকে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলা জামপুর ইউনিয়ন মহজমপুর বাজার এলকার হাবিবুল্লাহ সরকার, তিনি ব্রাম্মনবাড়ীয়ার নাসিরনগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি। গতকাল ১৮ মে বুধবার রাত ২টার দিকে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মহজমপুর এলাকায় পুলিশ কর্মকর্তা হাবিবুল্লাহ সরকারের বড় ভাই ব্যবসায়ী শহীদুল্লাহ সরকারের ঘরে এ ডাকাতির ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসির নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকারের বড় ভাই শহীদুল্লাহ সরকার জানান,তিনি প্রতিদিনের মত রাতে ঘুমিয়ে ছিলেন রাত ২ টার দিকে ১৫/২০ জনের একদল সশস্ত্র ডাকাত বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তাকে দেখামাত্র ডান হাতে ছুরিকাঘাত করে আহত করে ডাকাতদল। এরপর তাকে চাদর পেঁচিয়ে বেঁধে সবকটি কক্ষে ভাংচুর চালিয়ে ৩ ভরি স্বর্ণালংকার,৭ লাখ টাকাসহ বেশকিছু মালামাল লুট করে নিয়ে যায়। তিনি আরো জানান ডাকাতদের কাছে আগ্নেয়াস্ত্র সহ দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র ছিলো।এদিকে রাতে ডাকাতির খবর পেয়ে তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন কবির ভূইয়া ব্যবসায়ী শহীদুল্লাহ সরকারের বাড়িতে এসে ক্ষতিগ্রস্ত পরিবারকে সান্ত্বনা দিয়ে স্থানীয় প্রশাসনের কাছে ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার আহ্বান জানান।
ডাকাতির খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম,সোনারগাঁ থানার ওসি তদন্ত মোঃ আহসান উল্লাহ,তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জাকির রাব্বানী

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মাহবুব আলম জানান, এ নিয়ে তদন্ত চলছে। ঘটনার রহস্য উদঘাটন সহ  জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

আরএস

Link copied!