Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বরিশাল সিটি নির্বাচন

নৌকার পক্ষে প্রচারনায় আসছে যুবলীগের দুই কমিটি

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

মে ২১, ২০২৩, ০৭:৫৯ পিএম


নৌকার পক্ষে প্রচারনায় আসছে যুবলীগের দুই কমিটি

বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনার লক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় কমিটির দুইটি কমিটি গঠন করা হয়েছে। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ওই কমিটি গঠন করা হয়েছে। গঠিত কমিটি দুইটি হলো নির্বাচনী পরিচালনা কমিটি ও সমন্বয়ক টিম। তাদের অধীনে নগরীর ৩০টি ওয়ার্ডে তিনজন করে একটি দল দায়িত্ব পালন করবেন। 

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। মহানগর যুবলীগের আহবায়ক ও খোকন সেরনিয়াবাতের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নিজামুল ইসলাম নিজাম বলেন, একটি চিঠি পেয়েছি। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তাদের নিয়ে কাজ করবো। এ বিষয়ে বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও খোকন সেরনিয়াবাতের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মাহমুদুল হক খান মামুন বলেন, এ ধরনের কোন বিষয় তার জানা নেই। কেন্দ্র থেকে এখনো জানায়নি। 

খান মামুন আরো বলেন, নির্বাচনের সময় পাশাপাশি জেলা উপজেলার নেতা কর্মীরা এসে প্রচারনা করে। আমরাও ঢাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে প্রচারনা করেছি। সেই অনুযায়ী কেন্দ্র এ টিম করেছে। সাধারন সম্পাদক মাইনুল ইসলাম নিখিল স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, দুইটি কমিটির মধ্যে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সংখ্যা ৬ ও সমন্বয় কমিটি ১৯ সদস্য বিশিষ্ট। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হচ্ছেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল। কমিটিতে ৫ যুগ্ম আহবায়ক। তারা হলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক (বরিশাল বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) মুহম্মদ বদিউল আলম, প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, তাজ উদ্দিন আহমেদ ও মো. জসিমউদ্দিন মাতুব্বর ও সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) কাজী মো. মাজাহারুল ইসলাম। 

সমন্বয়ক টিমের সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, আবু মুনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল ও মশিউর রহমান চপল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার সম্পাদক ব্যারিষ্টার আসিফ আলী খান রাজীব, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, তথ্য ও গবেষনা সম্পাদক মীর মো. মহিউদ্দিন, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক শাহীন মালুম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফরিদ রায়হান, ক্রীড়া সম্পাদক নিজামউদ্দিন চৌধরী পারভেজ, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক এ্যা. মুক্তা আক্তার, উপ-শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল হক নিজাম, যুগ্ম আহবায়ক মেজবাহউদ্দিন জুয়েল, বরিশাল জেলার সভাপতি জাকির হোসেন এবং সাধারন সম্পাদক এ্যাড. ফজলুল করীম শাহীন। নগরীর ৩০টি ওয়ার্ড কমিটির মধ্যে ৯টিতে দুই জন করে এবং ২১টিতে তিন জনকে প্রচার-প্রচারনা দায়িত্ব দেয়া হয়েছে। 

এ সকল নেতারা ঢাকা, চট্রগ্রাম, মুন্সিগঞ্জ, নরসিংদী, নারায়নগঞ্জ, শরিয়তপুর, মাদারীপুর, ফরিদপুর, রাজবারী, গোপালগঞ্জ, নীলফামারী পিরোজপুর, পটুয়াখালী, বরগুনা, ভোলা থেকে আসবেন।

আরএস
 

Link copied!