Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিবেন: পরিবেশ মন্ত্রী

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

মে ২১, ২০২৩, ০৮:৩১ পিএম


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিবেন: পরিবেশ মন্ত্রী

সরকারের পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি বলেছেন আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ মানুষের সাথে যে ওয়াদা করে তাহা বাস্তবায়ন করে। সরকারের বিরুদ্ধে ষড়যন্তকারী থেকে সতর্ক  থাকার জন্য আহবান জানান।

মন্ত্রী বলেন, সরকারের দেওয়া অসমাপ্ত উন্নয়ন গুলো শেষ করতে আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার  আহবান জানান। ২১ মে বড়লেখা উপজেলা প্রেসক্লাব, ও জাতীয় সাংবাদিক সংস্থা সাংবাদিকদের সাথে মত বিনিময় শেষে বড়লেখার  কলাজুরা জি পি এস হতে গুদামঘাট রাস্তার ৭ শত মিটার পাকা করণ কাজ, দোহালিয়া হইতে কুয়ারিটিলা রাস্তা উন্নয়ন এছাড়া আর এইচ ডি হতে ওয়াবদা পেনাগুল রাস্তা উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থান করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি।

দুপুরে  উপজেলার কলাজুরা বাজারে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল হকের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি প্রভাষক গোলাম রব্বানীর সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বড়লেখা উপজেলা  চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, মৌলভীবাজার এল জি ডি সিনিয়র সহকারী প্রকৌশলী খন্দকার মাহমুদুল আশরাফ, উপজেলা সহকারী কমিশনার ভুমি জাহাঙ্গীর হোসান, ইউ পি চেয়ারম্যান আজির উদ্দিন,  উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান বিবেকান্দ দাস নান্টু, ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি সুব্রত দাস শিমুল, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন বুড্ডু সাংগঠনিক সম্পাদক অলিদ আহমদ সেলিম,  সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, 
 যুবলীগের সভাপতি শাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক  রিয়াজুল ইসলাম, ছাএলীগের  ইউনিয়ন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আফতার আহমদ, সহ অনেকে বক্তব্য রাখেন।

আরএস

Link copied!