Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

নীলফামারীতে সন্ত্রাস জঙ্গিবাদ চোরাচালান ও মাদক বন্ধের লক্ষে মতবিনিময়

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

মে ২৩, ২০২৩, ০৫:৩০ পিএম


নীলফামারীতে সন্ত্রাস জঙ্গিবাদ চোরাচালান ও মাদক বন্ধের লক্ষে মতবিনিময়

প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় বাস্তবায়নে ডিমলা থানা পুলিশের উদ্যোগে সন্ত্রাস জঙ্গীবাদ চোরাচালান মাদক বন্ধে কার্যকর  ব্যবস্থা গ্রহণের জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) সন্ধ্যায় নীলফামারীর ডিমলায় বিজয় চত্বরে ডিমলা থানা পুলিশের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ, চোরাচালান ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডোমার-ডিমলা (নীলফামারী-১) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, সহকারি পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আবদুল্লাহ, ডিমলা থানা অফিসার ইনচার্জ মো.লাইছুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন,ডিমলা উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু,জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ সরকার, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান এ এইচ এম ফিরোজ সরকার,ইউনিয়নের চেয়ারম্যানসহ আ,লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এ সময় প্রধান অতিথিসহ বিভিন্ন বক্তারা মাদক নির্মূলে প্রশাসনের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

প্রধান অতিথি বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি) বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হত না। স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর অবদান জনসমক্ষে তুলে ধরেন। তিনি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তার জন্য দোয়া করতে বলেন।

সভাপতির বক্তব্যে নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম  বলেন, মাদকাসক্ত ব্যক্তি জাতির অভিশাপ। তারা দেশ ও জাতির কোন কল্যাণ বয়ে নিয়ে আসতে পারে না। তারা সমাজের কীট। তারা কোন দলের নয়। তাদের ব্যাপারে আমরা সর্বদাই জিরো টলারেন্স নীতি অবলম্বন করে আসছি। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠন করতে মাদকাসক্ত, জঙ্গিবাদ, চোরাকারবারি ও সন্ত্রাসীর কোন আস্তানা নীলফামারী জেলায় হবে না।  তারা যদি ভালো হয় হবে নাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদক সংক্রান্ত বিষয়ে কোন কর্মকর্তা জড়িত থাকলে তার স্থান নীলফামারী জেলায় হবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

আরএস

Link copied!