Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কলাপাড়ায় বজ্রপাতে ১ যুবকের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

মে ২৪, ২০২৩, ০৮:১৪ পিএম


কলাপাড়ায় বজ্রপাতে ১ যুবকের মৃত্যু

কলাপাড়ায় বজ্রপাতে হাসান মোড়ল (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। একই সময়ে বজ্রপাতে একটি গরু মারা যায়। বুধবার (২৪ মে) দুপুর ১২ টায় মহিপুরের ডালবুগঞ্জ ইউনিয়নের ফুল বুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাসান ফুলবুনীয়া গ্রামের মৃত শাহজাহান মোড়লের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যানের পুত্র মোঃ আমিরুল্লাহ জানান, ঘটনার সময় নিহত হাসান তার চাচাত ভাই দুলালের জমিতে ধান রোপনের কাজ করছিলেন। এমন সময় বৃষ্টি শুরু হলে দুলাল তাকে সহ বাড়িতে চলে যেতে চায়। এ সময় নিহত হাসান তার মাঠের মধ্যে গরু ছিল তাই নিয়ে আসবে বলে দুলালকে চলে যেতে বলে। পরবর্তীতে হাসান গরু আনতে রওনা দিলে হঠাৎ তার মাথায় বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের হাসানের চাচাতো ভাই দুলাল জানান, আমরা দুজনেই মাঠে কাজ করছিলাম। বৃষ্টির মধ্যে কাজ করা লাগবেনা বলে ওকে আসতে বলে আমি চলে আসি। হাসান বলে আমি গরু নিয়ে আসতেছি। এরপর গরু আনতে কিছুদুর যাওয়ার পরই তার উপর বজ্রপাত হয়। এতে ওখানেই তার মত্যু হয়।

এদিকে একই সময়ে বজ্রপাতে উপজেলার মহিপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে অনিল খরাতির একটি গরুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঐ সময় গরুটি মাঠের মধ্যে বাঁধা অবস্থায় ছিলো।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার মোঃ আবুল খায়ের বলেন, বজ্রপাতে যুবকের মৃত্যুর খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আরএস

Link copied!