Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ফিঙ্গারপ্রিন্ট বিড়ম্বনায় নৌকার প্রার্থী আজমতের ভাই

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

মে ২৫, ২০২৩, ১১:২২ এএম


ফিঙ্গারপ্রিন্ট বিড়ম্বনায় নৌকার প্রার্থী আজমতের ভাই

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ চলছে। তবে ফিঙ্গারপ্রিন্ট না মেলায় ভোট দিতে পারেননি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আজমত উল্লা খানের বড় ভাই আব্দুর রহমান খান (৭৭)।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে তার ভাই মেয়র প্রার্থীর সঙ্গে ভোট দিতে এসে এ বিড়ম্বনায় পড়েন তিনি। এর আগে একই দিন সকাল ৮টায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

আজমত উল্লা খান বলেন, ‘বৃহস্পতিবার সকালে বড় ভাইয়ের ভোট দিতে একটু ঝামেলা হয়েছে। স্মার্ট কার্ড আনতে গেছে। সেটি আনলেই ভোট দিতে পারবে। একই সঙ্গে কোনও ভোটারের যদি আঙুল ম্যাচ না করে। তাহলে স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিতে পারবেন।’

ইভিএমের ধীরগতির বিষয়ে সাংবাদিকদের প্রশ্নে আজমত উল্লা বলেন, ‘কয়েক জায়গা থেকে এমন অভিযোগ এসেছে। নির্বাচন কমিশন ঠিক করে ফেলছে। আমি অনুরোধ করব, যদি নির্দিষ্ট সময়ের পর ভোটার বাকি থেকে যায় তাহলে যেন সময় বাড়িয়ে ভোট নেওয়া হয়।’

আজমত উল্লা খানের ব্যক্তিগত সহকারী (অস্থায়ী) শাহজাহান তপন জানান, আজমত উল্লা খানের বড় ভাইয়ের বয়স প্রায় ৭৭ বছর। এজন্য আঙুলের ছাপ না মেলায় ভোট দিতে সমস্যা হয়েছে। তবে পরে স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিয়েছেন।

Link copied!