Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাদুল্লাপুরের ধাপেরহাটে নজরুল স্মরণসন্ধ্যা অনুষ্ঠিত

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৮:৩২ পিএম


সাদুল্লাপুরের ধাপেরহাটে নজরুল স্মরণসন্ধ্যা অনুষ্ঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাটে   সন্ধ্যায়,"শিকড়" এর আয়োজনে বিদ্রোহী কবি  কাজী নজরুল ইসলাম এর ১২৪ তম জন্মদিন উপলক্ষে নজরুল স্মরণ সন্ধ্যা অনুষ্ঠিত।

"শেকড় " একটি মননশীল সংগঠন, এর সভাপতি শামসুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ এর প্রভাষক মমিনুল ইসলাম এর সঞ্চালনায় বিদ্রোহী কবি কাজী  নজরুল ইসলাম এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন,ধাপেরহাট মনিকৃষ্ণসেন ডিগ্রি কলেজের বাংলা প্রভাষক কবি  লুৎফর রহমান সাজু ও শিক্ষক কবি রফিক শাহ।

নজরুল স্মরণ সন্ধ্যায় হামদ পরিবেশন করেন পীরগঞ্জ পশুরামপুর দাখিল মাদ্রাসার সহ সুপার কাজী আমজাদ হোসেন, সঙ্গীত পরিবেশন করেন শিক্ষক প্রদীপ কুমার বাবুল, শিক্ষক অভয় কুমার বর্মণ, শাহ নেওয়াজ মাহমুদ রুমি মাষ্টার,  শাকিল আহমেদ , মাজহারুল মাঝি, শিশু শিল্পী কাবিত্য বর্মণ ও অন্বেষা ব্যানার্জী। কবিতা আবৃত্তি করেন " শেকড় " এর সাধারণ সম্পাদক প্রভাষক মমিনুল ইসলাম।

এ ছাড়াও নজরুল স্মরণ সন্ধ্যায়  উপস্থিত ছিলেন, ধাপেরহাট প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম আব্দুল মালেক সাজু মাষ্টার,  জালাল উদ্দীন শরিফুল ইসলাম প্রমুখ।

শেকড়" সাদুল্লাপুরের ধাপেরহাটের একটি মননশীল সংগঠন।শেকড় বাঙালি সংস্কৃতি ধারন করে এগিয়ে যেতে চায় সম্বৃদ্ধ করতে চায় সংস্কৃতিকে। 

আরএস
 

Link copied!