Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

পূর্বধলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

মে ২৯, ২০২৩, ০৮:১৫ পিএম


পূর্বধলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

নেত্রকোনার  পূর্বধলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পুণর্বাসনের লক্ষ্যে অসহায় দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মাণের জন্য চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ মে) দুপুরে জেলা পরিষদ অডিটরিয়াম পূর্বধলায় উপজেলা প্রশাসন ও দূযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে সাম্প্রতিক সময়ে পূর্বধলায় ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ব্যাক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে এ ঢেউটিন ও চেক বিতরণ করা হয়। এ সময় ১৯৬ টি পরিবারের মাঝে ২ শত বান্ডিল ঢেউটিন ও ৬ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। 

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জাহিদ হাসান প্রিন্স’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য (মহিলা সংরক্ষিত আসন-৩১৮) জাকিয়া পারভীন খানম মনি এমপি। 

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার। 

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) নাজনীন আখতার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী, জেলা পরিষদের মহিলা সংরক্ষিত সদস্য শাহনাজ পারভীন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের  নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

আরএস

 

Link copied!