community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

নড়াইলে ছাত্রদলের নতুন কর্মীদের বরণ

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

জুন ৪, ২০২৩, ০৮:৪৯ পিএম


নড়াইলে ছাত্রদলের নতুন কর্মীদের বরণ

তৃণমূল সংগঠনকে গতিশীল করার জন্য নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়ন ছাত্রদল কর্তৃক সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল পাঁচটায় ইউনিয়নের হামিদুননেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনের নতুন কর্মীদের কলম ও ফুল দিয়ে বরণ করে নেন নড়াইল জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রুবাইয়াৎ তুরশেদ শাথীল।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম-সম্পাদক মঈনুল ইসলাম হৃদয়, নড়াইল পৌর ছাত্রদলের আহ্বায়ক তানভীর সিদ্দিকী আশিক, হবখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ জান্নাত মিনা সহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সভায় বক্তব্য দানকালে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রুবাইয়াৎ তুরশেদ শাথীল বলেন,
তৃণমূল ছাত্রদলকে গতিশীল করার জন্য দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশক্রমে ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সংগ্রামী সভাপতি আমার অভিভাবক, প্রিয় নেতা কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ভাইয়ের পরামর্শক্রমে তৃণমূল থেকে ছাত্রদলের নতুন কুঁড়ি (নতুন কর্মী) গড়ার লক্ষে আজকের এ মতবিনিময় সভা।

তিনি আরও বলেন, তৃণমূল ছাত্রদলের নতুন কর্মীদের অস্ত্র নয় ফুল ও কলম দিয়ে আমরা বরণ করে নিয়েছি। ছাত্রদলে যোগদান করা দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তির ব্যবস্থা এবং হামলা মামলার শিকার হলে জামিনের সকল দায়-দায়িত্ব আমরা দলের পক্ষ থেকে নিবো।

আরএস
 

Link copied!