Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাংবাদিক হত্যার বিচারের দাবিতে গফরগাঁওয়ে মানববন্ধন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৪:০২ পিএম


সাংবাদিক হত্যার বিচারের দাবিতে গফরগাঁওয়ে মানববন্ধন

ময়মনসিংহের গফরগাঁওয়ে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুন) সকাল ১১টার দিকে গফরগাঁও প্রেসক্লাবের সামনে খান বাহাদুর ইসমাঈল সড়কে উপজেলার কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি শফিকুল কাদির,সাধারণ সম্পাদক আব্দুস ছালাম সবুজ, সিনিয়র সাংবাদিক আজিম উদ্দিন মাষ্টার, ফকির এ মতিন, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে অবিলম্বে এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বক্তব্য রাখেন। 

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাংবাদিক রফিকুল ইসলাম খান, আতাউর রহমান মিন্টু, তফাজ্জল হোসেন, আফাজ উদ্দিন, কামরুজ্জামান লিটন, মোফাজ্জল আনসারী , নজরুল ইসলাম, রোকন উদ্দিন সবুর,  মাজহারূল আলম(মিথুন)সহ উপজেলার কর্মরত সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য,গত বুধবার রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে জালালপুরের বকশিগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসাপাতালে পাঠিয়ে দেয়। বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরএস
 

Link copied!