Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

জয়পুরহাটে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

জুন ২৫, ২০২৩, ০৬:৪৬ পিএম


জয়পুরহাটে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

বাড়ীর সীমানায় সানসেট নির্মাণকে কেন্দ্র করে আপন ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই মোনতাজুর মন্ডল (৭০) খুন হয়েছেন। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের দানেজপুর এলাকায় এই ঘটনা। ঘটনার পর থেকে আসামীরা পলাতক আছেন।

রবিবার (২৫ জুন) দুপুরের পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মোনতাজুর মন্ডলের সঙ্গে তাঁর ছোট ভাই আমজাদ হোসেনের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। বাড়ীর সানসেট নির্মানকে কেন্দ্র করে দ্বন্দ্ব বেড়ে যায় এরই মধ্যে ( ১৬ জুন ) সানসেড দেওয়াকে কেন্দ্র দুই ভাইয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এসময় আমজাদের লাঠির আঘাতে মোনতাজুর গুরত্বর আহত হয়। তখন পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেন। পরে সেখান থেকে একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নেওয়ার পরে বাড়ী ফিরে তাঁর মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মাহবুবুর রহমান নামে এক ব্যক্তি বাদি হয়ে শনিবার (২৪ জুন) রাতে থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

আরএস

Link copied!