Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

জয়পুরহাটে বৈদ্যুতিক ট্রান্সফর্মারের চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

জুন ২৭, ২০২৩, ০৩:২০ পিএম


জয়পুরহাটে বৈদ্যুতিক ট্রান্সফর্মারের চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

বৈদ্যুতিক ট্রান্সফর্মারের তামার তারসহ মিটার চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

রোববার রাতে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানা ও পার্শ্ববর্তী বগুড়া জেলার দুঁপচাচিয়া থানা এলাকা থেকে ডিবি পুলিশের এসআই আমিরুল ইসলাম সঙ্গীয় এএসআই মাহমুদ সিদ্দিকী, এএসআই জাহিদুল ইসলাম ও ফোর্সসহ তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার ধারকি গ্রামের ওয়াজেদ আলীর দুই ছেলে জুয়েল রানা (২৮ ) ও সোহেল রানা (৩০), ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের মৃত আজম মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (১৯), ক্ষেতলাল উপজেলার শ্যামপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে শিপন হোসেন (২২) ও বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার ঝাঝিরা গ্রামের আব্দুর রহমানের ছেলে হামিদুল ইসলাম (২১) জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি শাহেদ আল মামুন জানান, জেলার গোয়েন্দা পুলিশ ও ক্ষেতলাল থানা পুলিশের অভিযানে ক্ষেতলাল ও দুপচাঁচিয়া এলাকা থেকে ১০ কেজি বৈদ্যুতিক ট্রান্সফরমারের তামার তারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

উক্ত আসামিরা তালিকাভুক্ত চোর এবং তাদের বিরুদ্ধে পূর্বের একাধিক চুরিসহ অন্যান্য মামল আদালতে বিচারাধীন রয়েছে এবং এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

এইচআর

Link copied!