Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বাউফলে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

জুলাই ৪, ২০২৩, ১১:২৫ এএম


বাউফলে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পটুয়াখালীর বাউফলের কালাইয়া বাজার রোডের মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত রুনু বেগমকে (৩৫) এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৩জুলাই) রাত আনুমানিক ৮ ঘটিকায় কালাইয়া বাজার রোডের বড় পুকুরপার এলাকার বাসা থেকে গাঁজাসহ রুনু বেগম গ্রেপ্তার হয়। এসময় তার বাসায় অবস্থান করা ৪ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযোগ উঠেছে আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার চাপে ঘটনাস্থলে আটক হওয়া ৪ জনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

প্রভাবশালীর চাপের অভিযোগ অস্বীকার করে গোয়েন্দা পুলিশের অভিযানকারী দলের একজন কর্মকর্তা জানায়, রুনুর কাছ থেকে মাদক উদ্ধার হয়। বাকিদের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। ঘটনাস্থলে থাকায় তাদের জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছিলো। গ্রেপ্তার শুধু একজন রুনু বেগম।

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, রুনু বেগমকে মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। তার স্বামী রেজাউলের বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে। রেজাউল পলাতক রয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত রুনু বেগম ও তার স্বামী রেজাউল করিম দীর্ঘ প্রায় ১২ বছর মাদক ব্যবসার সাথে জড়িত। অদৃশ্য ক্ষমতাবলে প্রকাশ্যেই মাদক বিক্রি করতেন তারা। প্রতিবাদ করতে গেলে তাদের হামলার স্বীকার হতেন এলাকাবাসী। কালাইয়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন যায়গায় গাঁজা ও ইয়াবা সাপ্লাই দেয় এই দুজন।

আরএস

Link copied!